বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে ডিসি তানভীর আরাফাতের নেতৃত্বে ট্রাফিক পুলিশের অভিযান, মোটর সাইকেল আটক ৬

বরিশালে ডিসি তানভীর আরাফাতের নেতৃত্বে ট্রাফিক পুলিশের অভিযান, মোটর সাইকেল আটক ৬

নিজস্ব প্রতিবেদক: বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)’র উপ-পুলিশ কমিশনার ট্রাফিক এস এম তানভীর আরাফাতের নেতৃত্বে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ট্রাফিক শেখ মোঃ সেলিম এর তত্বাবধায়নে অভিযান চালিয়েছে পুলিশ।

রবিবার (২২ আগস্ট) বেলা ১২ টার দিকে বরিশাল নগরীর সদর রোড কাকুলির মোড় এলাকায় অভিযান পরিচালিত হয়। এ সময় বৈধ কাগজ পত্র না থাকায় ৬ টি মোটর সাইকেল আটক করা হয়।এছাড়াও হেলমেট ও ড্রাইভিং লাইসেন্স না থাকায় ১৯টি যানবাহনে মামলা দেয়া হয় এবং সড়কের পাশে অবৈধ ভাবে পার্কিং করায় মোটর সাইকেল উচ্ছেদ করে সড়ক ফাকা করে দেয়া হয়।
এ সময় উপ-পুলিশ কমিশনার ট্রাফিক এস এম তানভীর আরাফাত বলেন,সড়কের দুই পার্শে মোটর সাইকেল সহ বিভিন্ন যানবাহন অবৈধ ভাবে পার্কিং করার কারনে যানজটের সৃষ্টি হয়।কোন অবস্থাতেই সড়কের পার্শে অবৈধ ভাবে যানবাহন পার্কিং করতে দেয়া হবেনা।এছাড়াও হেলমেট, ড্রাইভিং লাইসেন্স ও বৈধ কাগজ পত্র বিহিন যানবাহনের বিরুদ্ধে নিয়মিত ট্রাফিক পুলিশের অভিযান অব্যাহত থাকবে।আমরা সবাই সচেতন হয়ে সড়ক পরিবহন আইন মেনে চললে সড়কে শৃংখলা ফিরে আসবে এবং সড়ক দুর্ঘটনাও কমে যাবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ট্রাফিক মোঃ খলিলুর রহমান,ট্রাফিক পুলিশের টি আই বিদ্যুৎ চন্দ্র দে,টি আই আঃ রহিম,সার্জেন্ট ইমন,সার্জেন্ট নজরুল ইসলাম,সার্জেন্ট মেমী সহ বিএমপি ট্রাফিক পুলিশের অন্যান্য সদস্যরা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech